বুধবার, ১২ মে ২০২১, ০৭:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির বিরুদ্ধে মানহানিকর খবর পরিবেশনের মামলায় এসএ টিভির প্রধান নির্বাহী কর্মকর্তাসহ চারজনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা

শাহ্ মোহাম্মদ রায়হান বারী, রংপুর ব্যুরো প্রধান :

সোমবার ২৭শে মে ২০১৯ ইং রংপুরের অতিরিক্ত মূখ্য বিচারিক হাকিম আরিফা ইয়াসমিন মুক্তা এ আদেশ দেন।

মামলার আসামিরা এসএ টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সালাহউদ্দিন জাকি, এসএ টিভির চীফ রিপোর্টার বাদশা, স্টাফ রিপোর্টার সোহেল ও ফেইসবুক আইডির এডমিন সালাহ উদ্দিন তালুকদার-এর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী হয়েছে।

বাদী হারুন-অর-রশীদের আইনজীবী ফিরোজ কবীর চৌধুরী একথা জানান। মামলার নথির বরাত দিয়ে ফিরোজ কবীর চৌধুরী বলেন, যুবলীগ কর্মী রংপুর মহানগরীর মনোহর চওড়া পাড়ার হাবিবুর রহমানের ছেলে হারুন-অর-রশীদের করা মামলায় অভিযোগ করেছেন আসামিরা মন্ত্রিপরিষদ সদস্যদের সুনাম ক্ষুণœ করার জন্য রাষ্ট্রবিরোধী গভীর ষড়যন্ত্রের অংশ হিসেবে এসএ টেলিভিশনের জনৈক জহির মিয়াকে প্ররোচিত করে তার একটি উদ্দেশ্যমূলক ও মনগড়া সাক্ষাৎকার ধারণ করে তা সুকৌশলে জনৈক সালাহ উদ্দিন তালুকদারের ফেইসবুক পেইজে প্রচার করেন।

ওই সাক্ষাৎকারটি এসএ টিভির ক্যামেরায় স্টাফ রিপোর্টার সোহেল ঢাকা বিমানবন্দর রেলওয়ে স্টেশনে ধারণ করেন। ‘আসামি এসএ টিভির স্টাফ রিপোর্টার ফেইসবুক পেইজে দেওয়া ভিডিওতে তার উপস্থাপনা ও বর্ণনায় মানহানিকর মিথ্যা, বানোয়াট অভিযোগ উত্থাপন করে প্রচার করেন।

আইনজীবী ফিরোজ কবীর চৌধুরী জানান, মামলায় বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির নাম উল্লেখ করে ৪০ বিঘা সম্পত্তি মন্ত্রি জবর দখল করে ভোগ করছেন বলে উল্লেখ করা ছাড়াও আরও বেশকিছু আপত্তিকর মানহানিকর বক্তব্য প্রচার করেছে বলে অভিযোগ করা হয়। এমন মিথ্যা, বানোয়াট ও মানহানিকর খবর প্রকাশের মাধ্যমে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশিকে হেয় প্রতিপন্ন করা হয়েছে বলে অভিযোগ করে একশ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে এই মামলা করা হয়। বাদীর জবানবন্দি গ্রহণ শেষে বিচারক এসএ টিভির চার আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আদেশ দেন। মামলার পরবর্তী তারিখ ২২ জুলাই ২০১৯ ইং নির্ধারণ করা হয়েছে বলে তিনি জানান।

সাইবার ‍নিউজ একাত্তর/ ২৮শে মে, ২০১৯ ইং/হাফিজুল

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :