শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

বিজিবির হাতে অভিনব কাইদায় নৌকায় বিট খাটালের মহিষ চুরির দায়ে আটক ৩ চোরাকারবারী

বায়জীদ আলম নয়ন, (চাঁপাইনবাবগঞ্জ) শিবগঞ্জ থেকে :

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ ৫৩ নং মনোহরপুর বিওপির বিজিবি ও স্থানীয় জনতার হাতে অভিনব কাইদায় নৌকায় করে বিট খাটালের মহিষ চুরির দায়ে আটক ৩ চোরাকারবারী। ঘটনা স্থলে বিজিবির টহল পার্টির আটকে নেত্রীত্ব দেন, মনোহরপুর ৫৩ নং কোম্পানী কমান্ডার হাবিলদার মোঃ একাব্বর রহমান, নায়েক ফারুক, লেন্স নায়েক সুভ্রত ও সিপাহী রিপন।

আটক কৃতরা হলেন যথা ক্রমে: ৯ নং দুর্লবপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের  ১/ মোঃ সেলিম রেজা পিতা- মোঃ মোস্তফা ওরফে শুক্খু, ২/ মোঃ কাজল পিতা- মোঃ জুল্লুর রহমান, ৩/ মোঃ কবির হোসেন পিতা- মোঃ মফিজুল ইসলাম সর্ব গ্রাম- মনোহরপুর, থানা- শিবগঞ্জ, জেলা- চাঁপাইনবাবগঞ্জ।

এ-বিষয়ে বিজিবির মনোহরপুর ৫৩ নং কোম্পানী কমান্ডার হাবিলদার মোঃ একাব্বর রহমান বলেন, আমরা প্রতিরাতের ন্যায় ৪জন শুক্রবার ২৩শে আগষ্ট ২০১৯ইং সন্ধার পর থেকে মনোহরপুর বিট খাটালের নিরাপত্তায় ডিউটিতে নিয়োজিত ছিলাম। শনিবার ২৪শে আগষ্ট ভোর ৫টার দিকে তারা আটককৃত ৩জনসহ পলাতক ২জন পরিকল্পিত ভাবে নৌকার ভিতরে করে অভিনব কায়দায় ১টা মহিষ নিয়ে পালানোর সময় সন্দেহ হয়। সে সময় আটক কৃতরা নৌকা নিয়ে পালানোর চেষ্টা করলে আমরা স্থানীয় জনতাসহ তাদেরকে ধাওয়া করি এবং আটক করতে সক্ষম হয়েছি। আটক কৃত ৩জনকে প্রাথমিক জিজ্ঞাসা বাদের পরে শনিবার দুপুরে ৫৩ নং মনাকষা বিওপিতে জমা দেওয়া হয়েছে। সেখান থেকে বিজিবির অফিসিয়াল কার্যক্রম শেষে তাদেরকে শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হবে।

এ ব্যাপারে মনোহরপুর বিট খাটালের মালিক গোলাম মোর্শেদ মিলন বলেন, অনেক প্রতিকূলতার মাঝে ঝড় বৃষ্টি উপেক্ষা করে আমরা নদীর ধারে পড়ে আছি দুটো টাকা আয়ের লক্ষে। আর সেখানে বিট খটালটি শুরু করতে না করতেই এ ভাবে চুরির ঘটনাটি ঘটালো চোরাকারবারীরা। আমি এ ঘটনায় বিট খাটালের পক্ষ থেকে তৃব্যপ্রতিবাদ জানাচ্ছি। এরপর থেকে কেউ এরকম ধরনের ঘটনা ঘটালে যথাযথ প্রশাসনের কাছে জোরদাবী জানায় তিনারা যেন কঠিন থেকে কঠিনতম শাস্তির  ব্যাবস্থা করেন। তিনি আরো বলেন, প্রশাসনসহ খাটালের সকল সদস্যদের স্ব-স্ব অবস্থান থেকে চোখ-কান খোলা রেখে কড়া প্রহরায় থাকার আহ্বান জানান। পাশাপাশি খাটালের ব্যাবসায়ী, ক্রেতা, বিক্রেতাদের কাছে দুঃখ প্রকাশ করেন এবং বলেন আপনারা কোন ভাবেই ঘাবড়াবেন না বিট খাটালে আপনাদের নিরাপত্তায় সর্বোচ্চ ব্যাবস্থা নেওয়া হবে আমাদের পক্ষ থেকে আন্তরিকতার কোন অভাব থাকবে না।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :