শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

বিশ্বের দরবারে পুলিশের ভাবমূর্তিকে উজ্জ্বল করলেন নড়াইলের এসপি জসিম উদ্দিন: প্রর্বাশীর চুরির টাকা হিন্দু মশায়কে ফিরিয়ে দিলেন

উজ্জ্বল রায় নড়াইল থেকে :

নড়াইলের পুলিশ সুপার (এসপি) সরকারি কাজে বাইরে থাকালেও তিনি বসে নেই নড়াইল জেলা পুলিশ ভাবমূর্তিকে উজ্জ্বল ইতিহাসের পাতায় লেখা থাকবে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার)’র নড়াইল জেলা পুলিশ ভাবমূর্তিকে উজ্জ্বল করেতে তিনি প্রবাশীর বিকাশ থেকে চুরি হয়ে যাওযা টাকা ফেরত পেলেন। পুলিশের সঠিক নির্দেশনায় বিকাশ থেকে চুরি হয়ে যাওয়া নগদ দশ হাজার টাকা প্রকৃতি মালিককে ফিরেয়ে দিলেন।

আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায় জানান, প্রবাশে থাকা হিন্দু সম্প্রদয়ের উজ্জ্বল ঘোষ গত (২৪) আগস্ট বিদেশ থেকে বাড়ীতে বিকাশের মাধ্যমে বাংলাদেশে টাকা পাঠায় হিন্দু সম্প্ররদায়ের উজ্জ্বল ঘোষ সে নড়াইল জেলার লুটিয়া গ্রাম বাড়ী, বিদেশ থেকে বিকাশের মাধ্যমে মোবাইলে টাকা পাঠালে একটি প্রতারক চক্র ঐ নাম্বার থেকে ১০,০০০ হাজার টাকা অন্য নাম্বারে নিয়ে যায় বিষয় টি পুলিশ সুপার নিকট একটি আবেদন করেন তার পর পুলিশ সুপার তাৎক্ষণিক ব্যবস্থা নিতে আইটি সেকটরের দক্ষ টিমকে নির্দেশ দেয়া হয়। অক্লান্ত পরিশ্রম করে নগদ দশ হাজার টাকা উদ্ধার করে মালিক হিন্দু স¤প্রদায়কে ফিরিয়ে দিলেন। নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) সরকারি কাজে বাইরে থাকায় তার নির্দেশে পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম (পিপিএম) প্রকৃত মালিককে ১০,০০০ হাজার টাকা বুঝে দেন। পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম (পিপিএম) সবার উদ্দেশ্যে বলেন, পুলিশ জনগণের বন্ধু এ কথা পুথিতে নয় কাজেই প্রমাণ করতে হবে। ভালো কাজে পুরস্কার, খারাপ কাজে তিরস্কার-এ মর্মবাণী পুলিশের প্রতিটি কার্যক্রমে বহাল থাকবে। সেই সাথে যারা উক্ত অনুষ্ঠানে ভালো পোশাক-পরিচ্ছদ পরিধান করে অংশগ্রহণ করেন তাদেরকে পুরস্কৃত করেন।

এছাড়াও যারা ইয়বার সাথে জড়িত তাদেরকে শাস্তির আওতায় আনা হবে। সকলকে, ইয়বা, জঙ্গি, সন্ত্রাস, ইভটিজিং ও বাল্যবিবাহ রোধে একযোগে কাজ করার উদাত্ত আহবান জানান। সকল প্রকার অপ্রীতিকর ঘটনা রোধে সকলকে কঠোর নজরদারি রাখার জন্যও নির্দেশনা প্রদান করেন। তিনি আরও বলেন, পুলিশ ক্ষমতার বলে কাউকে কোনো প্রকার হয়রানি না করে সেদিকেও খেয়াল রাখতে হবে। কারো বিরুদ্ধে কোনো অভিযোগ পাওয়া গেলে তাকে কঠোর শাস্তি পেতে হবে বলেও হুশিয়ারি প্রদান করেন। পুলিশের কাজে বাঁধা আসবেই। তাই বলে কাউকে থেমে থাকলে চলবে না। সকলকে সব বাঁধা-বিপত্তি অতিক্রম করে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যেতে হবে। এক্ষেত্রে কেউ যদি কোন সমস্যার সম্মুখীন হয় তবে তাকে সার্বিকভাবে সহায়তা করা হবে বলেও জানিয়েছেন। প্রত্যয়ে সকলকে একযোগে কাজ করার আহবান জানিয়ে তাঁর বক্তব্য সমাপ্ত করেন।

সাইবার নিউজ একাত্তর/ ০৪ সেপ্টেম্বর, ২০১৯ ইং/ আব্দুর রাজ্জাক(রাজু)

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :