শনিবার, ০৮ মে ২০২১, ১২:৫৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

মরহুম আলহাজ্ব আইয়ুব হোসেন খন্দকারের প্রথম মৃত্যু বার্ষীকিতে বিভিন্ন মহলের শ্রদ্ধা ও গভীর শোক প্রকাশ

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীর তানোর উপজেলা সদরে গত একবছর পূর্বে ২৭শে মার্চ ২০১৮ ইং বিশিষ্ট সমাজ সেবক, আলহাজ্ব মোঃ আইয়ুব হোসেন খন্দকার, হৃদরোগে আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। পরের দিন ২৮শে মার্চ ২০১৯ ইং গোল্লাপাড়া ফুটবল মাঠে হাজার হাজার মুসল্লীদের সাথে নিয়ে তাঁর জানাযা শেষে তানোর কেন্দ্রীয় পৌর গোরস্থানে দাফন সু-সম্পুর্ণ করা হয়। তাঁর প্রথম মৃত্যু বার্ষীকিতে প্রাইভেট ডিটেকটিভ পত্রিকা পরিবার, দৈনিক বিজনেস ফাইল পত্রিকা পরিবার, দৈনিক উপচার পত্রিকা পরিবার, রাজশাহী প্রেস ক্লাব, রাজশাহী টিভি জার্নালিষ্ট এসোসিয়েশন, রাজশাহী জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, এমটিএন প্রেস ক্লাব, গোবিন্দগঞ্জ প্রেস ক্লাব, গোবিন্দগঞ্জ রিপোটার ইউনিটি, নাটোর সিংড়া প্রেস ক্লাব, রাজশাহী জেলা যুব-মহিলালীগ, সাইবার নিউজ ৭১, ক্রাইম নিউজ ২৪, বিডি কারেন্ট নিউজ, যুবকন্ঠ, সিএনএস বিডি ৭১, বাস্তব খবর, যমুনা প্রতিদিন, নিউজ ২৪, রাজশাহী সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর শাহাদত হোসেন শাহু সহ বিভিন্ন সাংবাদিক ইউনিয়ন, সেচ্ছাসেবী সংগঠণ ও বিভিন্ন পত্রিকা পরিবারের সদস্যগণ শ্রদ্ধাভরে স্বরণ করেন এবং তাঁর আত্মার মাগফিরাত কামনা করেন।

নিম্নে মরহুমের জীবিত থাকাকালীন শিক্ষা জীবন থেকে শুরু করে কিছু কর্মকান্ডের নমুনা তুলে ধরা হল, তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইসলামের ইতিহাসে এম.এ প্রথম স্থান অধীকার করেন, বিগত দিনে ছিলেন রাজশাহী নওদা পাড়া আব্দুল হামিদ হাইস্কুলের সহকারী প্রধান শিক্ষক হিসেবে (৬বছর শিক্ষকতা করেন) ছিলেন একজন সফল ব্যাবসায়ী। মৃত্যুর পূর্ব মুহুর্তে তিনি ততকালীন সময়ে দেবীপুর রহমানিয়া মাদ্রাসার সভাপতি, তানোর পৌরসভা ঈদগার প্রতিষ্ঠাতা সভাপতি, তানোর কেন্দ্রীয় কবরস্থানের প্রতিষ্ঠাতা সভাপতি ও জাবেদ এয়ার ইন্টার ন্যাসনালের নির্বাহী পরিচালক (হজ্ব ও উমরা) সৌদি-বাংলাদেশ। তিনি কয়েক হাজার মানুষকে সহি শুদ্ধ ভাবে হজ্ব ও উমরা পালন করিয়েছেন, বছরে শতাধীক লিল্লাহী জালসা ও তাফসিরুল কোরআন মাহ্ফিলে সফল ভাবে সভাপতির দ্বায়িত্ব পালন করতেন, তিনি ছিলেন প্রখর জ্ঞানের অধিকারী, একজন জনদরদী ব্যাক্তি। মসজিদ, মাদ্রাসা গড়াই ছিল তিনার বিশেষ ভূমিকা যা এলাকার জনসাধারণ ভাল জানেন। সর্বপরী তিনি ছিলেন একজন বিশিষ্ট সমাজ সেবক ছিলেন।

উল্লেখ্য মৃত আলহাজ্ব আইয়ুব হোসেন খন্দকারের বড় ছেলে প্রাইভেট ডিটেকটিভ পত্রিকা পরিবারের নির্বাহী সম্পাদক, ব্যুরো প্রধান ও এমটিএন প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সিনিয়র সাংবাদিক মোঃ রুহুল আমীন খন্দকার বলেন, আমার বাবা একজন পরউপকারী দয়ালু ও  সমাজসেবক ছিলেন এলাকার বিভিন্ন মসজিদ মাদ্রাসা উন্নয়নের পিছনে তাঁর ব্যাপক ভূমিকা রয়েছে তিনি সারাটি জীবন মানুষের পাশে থেকেছেন মানুষকে সৎ উপদেশ দিয়েছেন। তাই আপনারা আমার বাবার জন্য নেক দোয়া রাখবেন, আল্লাহ রাব্বুল আলামীন যেন আব্বার জীবনের সকল ভুলত্রুটি গুলোকে মাফ করে দিয়ে জান্নাতের উচ্চ শিখরে স্থান করে দেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :