শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০২:৫৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

মাদকসহ সাংবাদিক আলিফ সহ ৬ জন গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :
গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জের নাচোলে মাদক নিয়ে সাংবাদিক আলিফ হোসেন সহ ছয় জনকে গ্রেফতার করেছে চাঁপাইনবাবগঞ্জ ডিবি পুলিশ। বুধবার ২০শে মার্চ ২০১৯ ইং দুপুরে জেলা গোয়েন্দা শাখার একটি দল তাদের গ্রেফতার করেতে সক্ষম হন।

গ্রেফতারকৃতরা হলেন, রাজশাহীর তানোরের সাংবাদিক আলিফ হোসেন (৪০), চাঁপড়া গ্রামের মৃত: হোসেন আলীর ছেলে শামিম (৩৪), আয়েশ উদ্দিনের ছেলে আফজাল (২৪), তানোর হিন্দু পাড়া গ্রামের মৃত: নিশিত এর ছেলে সম্রাট (২৭), আজাদের ছেলে রাসেল (২২), কামরুজ্জামানের ছেলে জাহিদ (২০)। গ্রেফতারের বিষয়ে নাচোল থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী জুবায়ের আহমেদের সাথে মুঠো ফোনে কথা বল্লে তিনি বলেন, তাদেরকে চাঁপাইনবাবগঞ্জের ডিবি পুলিশ আটক করেছে। এসময় তাদের কাছ থেকে ২৭ বোতল ফেন্সিডিল ও ৩৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। পাশাপাশি মাদক পাচারসহ আরো কোন ক্রাইমের সাথে তাদের সংশ্লিষ্টতা আছে কিনা তাও খোতিয়ে দেখা হচ্ছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে বলে তিনি এই প্রতিবেদককে জানান। নাচোল থানা থেকে মামলা শেষে গ্রেফতার কৃত আসামীদের চাঁপাইনবাবগঞ্জ ডিবি পুলিশরা তাদের হেফাজতে নিয়ে জান।

কে এই সাংবাদিক আলিফ’ তানোরের একাধিক ব্যাক্তির সাথে কথা বলে জানা যায়, সাংবাদিক আলিফ হোসেন একজন মাদকসেবী ও চাঁদাবাজ। টাকার বিনিময়ে সত্য নিউজকে মিথ্যা আর মিথ্যা নিউজকে সত্য বলে চালিয়ে দেন এই সাংবাদিক আলিফ। যে কোন মানুষের সম্মান হানির ভয় দেখিয়ে ব্লাক-মেইল করে টাকার চাঁপ দিতেন নচেৎ তার বিরুদ্ধে মিথ্যা নিউজ ছাপাতেন এমন অভিযোগ ভূরি ভূরি আছে বলেও জানা যায়। তার বিরুদ্ধে অনুসন্ধানে আরো জানা যায় তার তানোরের বসত বাড়িটির অনেক অংশই খাস সে জবর দখল করে রেখেছে। তানোরের এলাকা বাসির দাবি মাদকসেবী সাংবাদিক আলিফের বিষয়ে প্রকৃত ভাবে সঠিক অনুসন্ধান করলে অনেক অজানা তথ্য বেরিয়ে আসবে। তার কোন জায়গা জমি এমনকি ছোটখাটো ব্যাবসা বানিজ্যও নেই তবে সে নিজে চলে কি ভাবে আর সংসার চালাই কি করে প্রশ্ন একালাকা বাসির। রাজশাহী সহরের ও তানোরের বেশ কয়েকজন জন সুস্থ ধারার সাংবাদিকের সাথে কথা বল্লে তারা জানান এই আলিফের মতো নামধারী মাদকসেবী দু’একজন সাংবাদিকের কারনে আজ আমরা প্রশাসনসহ জন-সাধারনের কাছে লজ্জিত ও অপমানিত এদের কঠিন থেকে কঠিনতম বিচার হওয়া উচিৎ বলেও তারা মন্তব্য করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :