শনিবার, ০৮ মে ২০২১, ১২:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

মাদক মামলায় জেলখানা থেকে জামিনে বের হয়েই সিনেমা স্টাইলে মারপিট’ দোকান ভাংচুর-লুটপাট

নিজস্ব প্রতিবেদক :

নওগাঁর রাণীনগরে মাদক মামলায় জেল থেকে দুপুরে বেরিয়ে সন্ধ্যায় পূর্ব ঘোষণা দিয়ে একটি খাবার হোটেল ও মিষ্টান্ন ভান্ডারে ফিল্মি স্টাইলে সশস্ত্র হামলা চালিয়েছে স্থানীয় মাদক কারবারি কোমল ও তার বাহিনী। এই ঘটনায় বৃহস্পতিবার (২৩শে জুলাই) ২০২০ ইং থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সুত্রে জানা যায়, বুধবার (২২শে জুলাই) সন্ধ্যায় উপজেলার রাতোয়াল বাজারে জালালের খাবারের হোটেলে মারপিটের এই ঘটনাটি ঘটেছে। এ সময় মাদক কারবারি একই গ্রামের কোমল ও তার ছেলে শাকিলের নেতৃত্বে ১০/১৫ জনের একটি সন্ত্রাসী বাহিনী নিয়ে দোকানের মালিক জালাল প্রামানিক (৩৫)কে দেশীয় অস্ত্র লাঠি, রড ও হাসুয়া দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি ভাবে মারপিট করে গুরুতর আহত করে এবং দোকানের মালামাল ভাংচুর ও লুটপাট করে।

এসময় সন্ত্রাসী বাহিনীর সদস্যরা দোকানের ক্যাশ বাক্স থেকে প্রায় ৮ হাজার টাকা লুটপাট করে নিয়ে যায়। রাতোয়াল গ্রামের মৃত- হাবিবর প্রামানিকের ছেলে জালালকে গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। জালালের অবস্থা বর্তমানে আশংকাজনক বলে জানায় চিকিৎসক। এই ঘটনায় এখন পর্যন্ত কেউ আটক না হওয়ায় এলাকাবাসির মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

এ ব্যাপারে আহত জালাল গণমাধ্যম কর্মীদের জানান, কোমলের মাদক ব্যবসার বিরুদ্ধে কথা বললেই সে ও তার ছেলেসহ সাঙ্গ-পাঙ্গরা বিভিন্ন রকমের হুমকি-ধামকি দিয়ে আসতো। তারই ধারাবাহিকতায় ঘোষণা দিয়ে তারা আমাকে মারপিট করেছে। কোমল তার ছেলেসহ তাদের দলবল খুবই ভয়ংকর। তাদের কর্মকান্ডের বিরুদ্ধে কথা বললেই এধরনের ঘটনা ঘটায়, আমি এদের দৃষ্টান্তরমূলক শাস্তি চাই।

কোমলের শ্বশুড় ইয়ারব জানান জালাল প্রথমে আমার নাতি শাকিলকে কটু’ক্তি করে কথা বলার জন্যই এমন মারপিটের ঘটনা ঘটেছে। তবে বিষয়টি আমরা মিটমাট করার চেষ্টা করছি।

প্রত্যক্ষদর্শীরা জানান কোমল, তার ছেলে শাকিলসহ ওই সন্ত্রাসী বাহিনীরা অন্যায় ভাবে জালালকে মারপিট করেছে। তারা সবাই দীর্ঘদিন যাবত মাদকের কারবারসহ নানা রকমের অনৈতিক কর্মকান্ড চালিয়ে আসছে। কিন্তু তাদের বিরুদ্ধে কোন রকমের কথা কিংবা বাধা দিতে গেলেই এরকমভাবে মারপিট করে এবং বিভিন্ন রকমের হুমকি-ধামকী দিয়ে আসছে। প্রশাসনকে জানিয়েও তেমন কোন লাভ হয় না। কোমল মাদকসহ একাধিকবার ধরা পড়ে জেল হাজত খেটেছে। জেল থেকে বের হয়েই কোমল ও তার বাহিনী মাদকের কারবারসহ এই ধরনের কর্মকান্ড চালিয়ে আসছে।

এ বিষয়ে নওগাঁর রাণীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) জহুরুল হক গণমাধ্যম কর্মীদের বলেন, বিষয়টি নিয়ে ইতোমধ্যে থানায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে দেশের প্রচলিত আইনে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাইবার নিউজ একাত্তর/  ২৩ জুলাই ২০২০ ইং মারুফ খান

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :