মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

মুসলমানদের হৃদয়ে আঘাতকারী নাস্তিক সিফাত উল্লাহ সেফুর ফাঁসির দাবিতে উত্তাল সোশ্যাল বিশ্ব

সাইবার নিউজ একাত্তর  আন্তর্জাতিক ডেস্ক :

ইসলাম, নবী করীম হজরত মোহম্মদ (সা:) ও পবিত্র কোরআনের সাথে চরম ধৃষ্টতা পূর্ণ আচরণ করেছে প্রবাসে অবস্থিত বাংলাদেশি নাগরিক বিতর্কিত ফেসবুকার নাস্তিক সিফাত উল্লাহ সেফুদা। এ নিয়ে ফেসবুকে নিন্দার ঝড় বইছে। দেশে এনে তার ফাঁসির দাবিতে উত্তাল হচ্ছে পুরো সোশ্যাল মিডিয়া জুড়ে। ফেসবুক লাইভে এসে পবিত্র কোরআন  হাতে নিয়ে পাতা ছিঁড়ে টয়লেটে নিক্ষেপ করে। তারপর পবিত্র কোরআন কে জুতা দিয়ে পিঠায় এই নাস্তিক সেফু। ইসলাম ও নবী মোহাম্মদ (সা:) কে নিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে করতে লাথি মেরে পবিত্র কোরআন  টয়লেটে ছুঁড়ে মারে।

বিভিন্ন আইডি থেকে ভন্ড নাস্তিক সেফুকে উদ্দ্যেশ্য করে ফেসবুক ব্যাবহারকারীরা যা লিখেছেন….. চাঁদপুরের সেফু এই কাফেরের বাচ্চা লাইভে এসে কোরআন  শরীফ ছিড়ে তারপর কমড টয়লেটে ফেলছে……কোরআন শরিফে জুতা দিয়ে আঘাত করছে এবং ইসলাম ধর্মকে অপমান করে মুসলমানের কলিজায় হাত দিয়েছে, আলেমদের কে তো সবসময় গালি দেয়…..আজ তার চেয়ে ডাবল দিয়েছে……সবাই ওর ব্যাপারে ব্যাবস্থা নিন………তাকে সরকারের প্রশাসনের মাধ্যমে দেশে এনে জুতা পিটা করতে করতে জাহান্নামে পাঠিয়ে দেওয়া হউক?

আ‌রেকজন লিখেন, সেফাতুল্লাহ সেফুদা না‌মের এই কুত্তার কি কোন বিচার হ‌বেনা? প্র‌তি‌নিয়ত প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা কে গালী দিয়ে যা‌চ্ছে। আর আজ নি‌জের চো‌খে ভি‌ডিও‌তে দেখলাম প‌বিত্র কোরা‌নের পাতা ছি‌ড়ে টয়‌লে‌টের মধ্য ফেল‌ছে আর অশ্লীল ভা‌বে নবী করিম (সাঃ) সহ পবিত্র কাবা শরীফ‌কেও গালি দি‌চ্ছে। এবার সে ইসলাম, নবী ও পবিত্র কোরআনকে নিয়ে গালাগালি করে লাইভ করেছে। অবিলম্বে তাকে বাংলাদেশে এনে শাস্তির দাবি তুলছে ফেসবুকবাসী। এছাড়া সেফুর কমেন্ট বক্সে নিন্দার ঝড় চলছে। উল্লেখ্য, বিদেশে অবস্থিত এই সিফাত উল্লাহ সেফুদা বিভিন্ন ইস্যুতে ফেসবুক লাইভে গালিগালাজ লাইভ করেই আলোচনায় আসে।

রাজশাহীর ফেসবুক ব্যাবহারকারী আশরাফুল আলম নামের একনিষ্ঠ বাংলাদেশ আওয়ামীলীগের কর্মী ক্ষোভ প্রকাশ করে বলেন, আমি এই নাস্তিক সেফুর একটি ভিডিও দেখেছি সেখানে সে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান তথা তার সুযোগ্য কন্যা জননেত্রী মাতা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগকে অশালীল ভাষায় গালিগালাজ করতে দেখা গেছে। এমন কি আওয়ামীলীগের সংগঠণকে, জুতালীগ, হাগুলীগ, প্রেসাবলীগ, ঝাড়ুলীগ, এরকম অকথ্য শব্দ ব্যাবহার করে গালিগালাজ করেছে এই শয়তান নাস্তিক সেফূ, যার বিচার আজো আমরা বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিতরা পাইনি। আজ তার এতটাই স্পর্ধা যে, ইসলাম ধর্ম, নবী করীম হযরত মোহাম্মদ (সা:) ও পবিত্র কোরআন শরীফ অবমাননা, কোরআন শরীফ ছিঁড়েফেলা, পায়ে মোড়ানো এমন কি টয়লেটে নিক্ষেপের মত ঘটনা ঘটিয়েছে এই নাস্তিক শেফাতুল্লা শেফু। আজ আমাদের সরকার ক্ষমতায় থাকা অবস্থায় যদি আমরা এর বিচার না পায় তাহলে কবে পাবো…………….?

বিভিন্ন অনুসন্ধানে জানা যায়, এই নাস্তিকের  পুরো নাম সেফাতুল্লা হলেও সেফুদা নামে তিনি বেশ পরিচিত সোশ্যাল মিডিয়াতে। বিশেষ করে সম্প্রতি ঘটে যাওয়া নানা বিষয় নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে আসেন এই প্রবাসী বাংলাদেশি নাস্তিক। তেমনই বরাবরের মতো বুধবারে ১৭ই এপ্রিল ২০১৯ ইং নিজের ফেসবুক পেইজ থেকে লাইভে আসেন সেফাতুল্লা। সেখানে কথা বলেন সাফা কবিরের ইস্যুতে। লাইভে তিনি সাফা কবিরের বিপক্ষে কথা বলেছেন এবং বিশেষ করে মুসলমানদের গালি গালাজ করেন। এক ফেইসবুকার স্ট্যাটাসে লিখেন, সিফাত উল্লাহ সেফুদা পৃথিবীর যে জায়গায় অবস্থান করুক না কেন অনতিবিলম্বে এই কুলাঙ্গার নাস্তিককে এমন শাস্তি প্রদান করা হোক যেটা দেখে পৃথিবীর যে কেউ ইসলাম/কোরআন/রাসূল (সঃ) সম্পর্কে কূরুচি পূর্ণ বক্তব্য দেওয়ার আগে ভয়ে শিউরে উঠবে।

 

 

সাইবার ‍নিউজ একাত্তর/ ১৯ই এপ্রিল, ২০১৯ ইং/হাফিজুল

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :