বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৩:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

রাজশাহীর তানোরে বিরোধের জেরে দুই সন্তানের জননীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা থানায় মামলা আটক ২

সাইবার নিউজ একাত্তর ডেস্ক :

রাজশাহীর তানোরে  সুমিত্রা (৩৩) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার ১৬ই নভেম্বর ২০১৯ইং বেলা ১১টার দিকে তানোর পৌরসভার তালন্দ গ্রামে এই আত্মহত্যার ঘটনাটি ঘটে।

নিহত সুমিত্রা ওই গ্রামের মৃত: ভোলানাথ দাসের ছেলে শ্রী অখিল চন্দ্র দাসের স্ত্রী এবং রাজশাহী জেলার এয়ারপোর্ট থানার তকিপুর গ্রামের  শ্রী গোবিন্দ্র চন্দ্র মন্ডলের মেয়ে বলে একাধিক সুত্রে জানা যায়।

নিহতের স্বামীর অভিযোগ, আমার দুই ভাই শ্রী মনিল চন্দ্র দাস (৪৫), শ্রী নিখিল চন্দ্র দাস (৩৮), তাদের উভয়ের স্ত্রী শ্রীমতি আরতী (৩২), ও শ্রীমতি মিনতী রানী (৩১), আমার স্ত্রী সুমিত্রাকে পারিবারিক বিষয় নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন ভাবে জ্বালা যন্ত্রানা, মারপিট সহ মানষিক নির্যাতন করত। এতে করে আমার স্ত্রী মানষিক নির্যাতনের কারনে  সবসময় অস্তিরতাবোধ করত। ঝগড়া বিবাদের এক পর্যায়ে সুমিত্রাকে চরিত্রহীন ও পরকিয়ার কথা বলে মিথ্যা অপবাদ দিয়ে গালিগালাজ করে এবং বলে যে, তুই গলায় ফাঁসি দিয়া মরতে পারিস না। তুই মরলে আমরা তোর স্বামীকে আবার নতুন করে বিয়ে করাবো, এসব কথার কারনে এক পর্যায়ে অতিষ্ঠ হয়ে রাগ করে আমার স্ত্রী সুমিত্রা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

নিহতের ভাই শ্রী নয়ন কুমার মন্ডল বলেন, আমার বোনের বিয়ে দিয়েছি প্রায় ১৮ বছর আগে, আমার বোনের সংসারে স্বামী ও দুই মেয়ে রিয়া রাণী দাস (১২) বছর সে ৫ম শ্রেণিতে লেখাপড়া করে অপরজন অংকিতা রাণী দাস যার বয়স  ১বছর, তাদের মধ্যে কোনো বিরোধ নেই। কিন্তু আমার বোন জামাইয়ের দুই ভাই ও তাদের স্ত্রীরা বিয়ের শুরু থেকেই  সাংসারিক নানা বিষয় নিয়ে ঝগড়াবিবাদ করত এমনকি দুই বার হত্যার উদ্দেশ্যে মরধরও করে। তারা সব সময় চরিত্রহীন ও পরকিয়ার কথা বলিয়া মিথ্যা অপবাদ দিয়া গালিগালাজ করত। আমার বোন এসব মিথ্যা অপবাদ সহ্য করিতে না পেরে মনের ক্ষোভে ও দুঃখে নিজ শয়ন ঘরে বাঁশের ডাপের সাথে ওড়না দিয়া গলায় ফাঁস লাগাইয়া আত্মহত্যা করে। পরে আমি আত্মহত্যা সংবাদ পেয়ে আমার আত্মীয় স্বজনসহ বোন সুমিত্রার বাড়ীতে এসে তাকে মৃত: অবস্থা দেখতে পাইয়া থানা পুলিশের সহযোগিতা নেই।

এ বিষয়ে তানোর থানার  দ্বায়ীত্বে থাকা অফিসার ইনচার্জ (তদন্ত) ওসি রাকিবুল হাসান জানান,  মৃত: সুচিত্রার ভাই নয়নের দেওয়া তথ্যমতে থানার পুলিশ ফোর্স পাঠিয়ে তালন্দ গ্রাম থেকে লাশ উদ্ধার করে নিয়ে আসি। পরবর্তীতে থানার কার্যক্রম শেষ করে লাশটি ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। উক্ত অভিযোগে ৫ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়, তাদের মধ্যে ২জনকে আটক করতে সক্ষম হয়েছি।

আটককৃতরা হলেন যথাক্রমে, শ্রী মনিল চন্দ্র দাস ও তার স্ত্রী শ্রীমতি আরতী রাণী বাঁকি ৩জন পলাতক, তাদের সকলের বিরুদ্ধে ৩০৬ দন্ডবিধি মোতাবেক মামলা রজু করা হয়। সবচেয়ে দুঃখজনক বিষয় এটাই যে মৃতের দুইটি কন্যা সন্তান রয়েছে একজন ১২ বছরের ও আপরজন মাত্র ১২ মাসের।আমরা পলাতক ৩ আসামিকে থানা পুলিশের পক্ষ থেকে আটকের জোর চেষ্টা চালাচ্ছি।

সাইবার নিউজ একাত্তর / ১৭ই নভেম্বর ২০১৯ইং আব্দুর রাজ্জাক (রাজু)

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :