সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

রাবি ছাত্রলীগের সহযোগিতায় মোবাইল ছিনতাই কারী আটক

রায়হান রোহান, রাবি থেকে :

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীর থেকে মোবাইল ছিনতাই চেষ্টার অভিযোগে বহিরাগত এক যুবককে মারধর করেছে  রাবি শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা ও সাধারণ শিক্ষার্থীরা পরে পুলিশে দেওয়া হচ্ছে। আজ বুধবার সন্ধ্যার পরে বিশ্ববিদ্যালয়ের মন্নুজান হলের সামনে এ ঘটনা ঘটে।পরে আহত অবস্থায় তাকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

বহিরাগত যুবক হলেন মেহেরচণ্ডী পূর্বপাড়ার রহিজ উদ্দীনের ছেলে ফয়সাল উদ্দীন রাহাত, তিনি বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের শিক্ষার্থী। তিনি নিজেকে ২৬ নং ওয়ার্ড ছাত্রলীগের কর্মী দাবি করেন। যদিও ২৬ নং ওয়ার্ড ছাত্রলীগ বলছে, ফয়সাল ছাত্রলীগের কেউ নয়।

ছিনতাইয়ের শিকার মার্কেটিং বিভাগের রুবেল কাজী বলেন, ‘আমি তৃতীয় বিজ্ঞান ও রবীন্দ্র ভবনের মাঝের রাস্তায় মোবাইলে চ্যাট করতে করতে টুকিটাকির দিকে যাচ্ছিলাম। এমন সময় মোটরসাইকেলে আসা দুই যুবকের মধ্যে পেছনে থাকা একজন আমার হাত থেকে মোবাইল থাবা দিয়ে কেড়ে নেওয়ার চেষ্টা করে। এসময় ছিনতাই চেষ্টায় ব্যর্থ হলেও আমার হাত থেকে মোবাইল পড়ে যায়। এসময় তারা মোটরসাইকেল নিয়ে কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে দিয়ে প্যারিস রোডের দিকে চলে যায়। আমি তাদের ধরার জন্য মুন্নুজান হলের দিকে যায়।

এবং তাৎক্ষণিক বিষয়টি আমার বন্ধু ফেরদৌসকে জানায়। ফেরদৌস ছিনতাইকারীদের ধরে ফেলে। ফেরদৌসের সঙ্গে ওই ছিনতাইকারীর বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে ছিনতাইকারী ফেরদৌসকে পাশে রাখা বাশ দিয়ে মারতে চায় পরে ফেরদৌসের সহযোগীরা ওই বাশ দিয়েই ছিনতাইকারীকে মারধর করা হয়। যদিও মোটরসাইকেল চালক মোটরসাইকেল রেখে পালিয়ে যায়। মোটরসাইকেলটি এখন টুকিটাকি চত্বরে রাখা হয়েছে। মোটরসাইকেলটি  রাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু ভাইয়ের কাছে রাখা হয়েছে। তার পরে  ফয়সাল আহমেদ রুনু বলেন আমি  মতিহার থানা পুলিশ কাছে মোটরসাইকেলটি দেওয়া হচ্ছে বলে জানান।

তিনি আরো  বলেন, বিশ্ববিদ্যালয়ের কোনো শিক্ষার্থীদের মোবাইল ছিনতাই যেন  না হয়।কোনো শিক্ষার্থীরা হয়রানি না  হয় এদিকে খেয়াল রাখার জন্য সকল নেতাকর্মীদের নিদেশ দেওয়া হচ্ছে।

ছিনতাইয়ের শিকার রুবেল কাজীর বন্ধু ফেরদৌস মো. শ্রাবণ বলেন, ‘ঘটনাটি জানার পর আমরা চারদিক ছড়িয়ে পরি। যেহেতু তার মোটরসাইকেলটি উচ্চ শব্দ সম্পন্ন ছিলো তাই আমাদের সেটাকে শনাক্তকরণে সুবিধে হয়েছে। পরে আমরা সেখানে গিয়ে তাকে আটক করি। এসময় সে উদ্ধতপূর্ণ আচরণ করে এবং মারতে আসে। পরে ঘটনাস্থলে সে মারধরের শিকার হয়।

তবে ছিনতাইয়ের কথা অস্বীকার করে মারধরের শিকার ফয়সাল উদ্দীন রাহাত।বলেন, ‘‘এখানে আমার এক বন্ধুর সাথে দেখা করতে এসেছিলাম। আমি মোটরসাইকেলে বসে অপেক্ষা করছিলাম। হটাৎ ছাত্রলীগের নেতাকর্মীরা এসে আমার মোটরসাইকেলের চাবি খুলে নেয়। চাবি খুলে নেয়ার কারণ জানতে চাইলে ‘ছিনতাইকারীর সাথে কিসের কথা’ এই কথা বলে আমাকে মারধর করতে শুরু করে। আমাকে কোন কথা বলার চান্স না দিয়ে আমাকে সবাই মিলে বাঁশ দিয়ে বেধরক মারধর শুরু করে।’’

সরোজমিনে গিয়ে দেখা যায়, আহত যুবককে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারের জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসা দিয়ে শুয়ে রাখা হয়েছে। তার মাথায় বান্ডেস করা হয়েছে। বান্ডেসে রক্ত জমে রয়েছে।  মুখে ও শরীরের বিভিন্ন মারধরের চিহ্ন দেখা যাচ্ছে।

জানতে চাইলে ২৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন সরকার প্রিন্স বলেন, ‘ফয়সালকে চিনি। সে আমার এলাকার। তবে সে আমাদের ছাত্রলীগ কমিটিতেও নেই এবং কর্মীও নয়। তাকে কোনদিন মিছিল-মিটিংয়েও দেখিনি।’ প্রিন্স বলেন, নিজেকে বাঁচাতে হয়তো সে ছাত্রলীগের নাম ব্যবহার করেছেন।

এদিকে মেহেরচন্ডী এলকাবাসী সূত্রে জানা গেছে, রাহাত মাদকসেবী। এছাড়াও সে বিভিন্ন সময় ছিনতাইয়ের সঙ্গে জড়িত রয়েছে বলে দাবি করেন তারা।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, ছিনতাইয়ের চেষ্টাকালে বহিরাগত একজনকে আটক করা হয়েছে এমন তথ্য পেয়ে মতিহার থানা পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে তাকে থানায় নিয়ে যাওয়া হয়।

জানতে চাইলে মতিহার থানা পুলিশের উপ-পরিদর্শন (এসআই) মো. মমতাজ উদ্দিন বলেন, আহত যুবকের অবস্থা আশঙ্কাজনক। তার মাথা দিয়ে রক্ত পড়ছে। তাকে এখন রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করার জন্য নিয়ে যাওয়া হচ্ছে।

সাইবার নিউজ একাত্তর/ ২৪শে অক্টোবর  ২০১৯ ইং/ আব্দুর রাজ্জাক (রাজু)

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :