শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১০:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

র‌্যাব-৫ এর অভিযানে ১৫৪ কেজি গাঁজা ও কাভার্ট ভ্যানসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সাইবার নিউজ একাত্তর ডেস্ক :

সঠিক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বুধবার ১৩ই নভেম্বর ২০১৯ ইং তারিখে রাত্রি ১১টা ২০মিনিটে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি চৌকশ অপারেশন দল অভিযান পরিচালনা করেন। অভিযানটি পাবনা জেলার পাবনা সদর থানাধীন দাপুনিয়া ইউনিয়ন মাধপুরে গ্রামস্থ জনৈক মোঃ আব্দুল খালেক প্রামানিক এর বাড়ির সামনে দাশুরিয়া হইতে মাধপুর গামী পাঁকা রাস্তার উপর পরিচালনা করা হয়। সেখান থেকে মাদক ব্যবসায়ী মোঃ আরিফ হোসেন, পিতা- মোঃ আবুল হোসেন, সাং- বেহুলার চর, থানা- রৌমারী, জেলা- কুড়িগ্রাম, বর্তমান গ্রাম- চন্ডিপুর, থানা- কাউনিয়া, জেলা- রংপুরকে  গ্রেপ্তার করা হয়েছে। তার কাছে থেকে উদ্ধার করা হয়েছে যথাক্রমে, (ক) ১৫৪ কেজি গাঁজা (খ) ০১ টি পিক-আপ (কাভার্ট ভ্যান) (গ) নগদ ১৮০০/- টাকা (ঘ) মোবাইল (ঙ) ০১ টি সীমকার্ড (চ) গাড়ীর চাবি ও (ছ) গাড়ীর কাগজপত্র। উক্ত গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পাবনা জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

এই গ্রেফতারকৃত আসামীর বিষয়ে র‌্যাব-৫ এর পক্ষ থেকে স্পষ্ট ভাবে জানানো হয়, তাদের নিজস্ব গোয়েন্দা তথ্যের  ভিত্তিতে অভিযান পরিচালনা করেন তারা। বুধবার রাত্রি ১১টা ২০মিনিটের দিক নাটোর জেলার সদর থানাধীন দাপুনিয়া ইউনিয়নের দাশুরিয়া হইতে মাধপুর গামী পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ গাঁজা ও পিকাবসহ আরিফ হোসেন নামের ১জনকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৫ এর পক্ষ থেকে আরো জানানো হয়, মাদক নির্মূলে যে কোন ধরনে কঠিন থেকে কঠিনতম পদক্ষেপ নিতেও তারা দ্বিধাবোধ করবেন না। আর মাদক ব্যাবসায়ীদের যে কোন পরিকল্পনাকে নস্যাৎ করে দিয়ে তাদেরকে আটক করতে সক্ষম হবেন ইনশাআল্লাহ্। এর নজির ইতি পূর্বেও অনেক আছে, যা বাংলাদেশসহ বাহির বিশ্বের অনেকেই জানেন । পাশাপাশি দেশ ও জাতির কল্যানে যে কোন প্রকার অসামাজিক কিংবা রাষ্ট্রদ্রোহ কাজের সাথে জড়িত ব্যাক্তিদের সকল প্রকার কর্মকাণ্ডকে রুখে দিয়ে তাদের আটক করতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন সার্বক্ষণিক প্রস্তুত বলেও জানান তারা।

সাইবার নিউজ একাত্তর / ১৪ই নভেম্বর ২০১৯ইং আব্দুর রাজ্জাক (রাজু)

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :