বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১০:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

র‌্যাব-৫ এর অভিযানে ১৬৮৫পিচ ইয়াবা ও দেশিমদসহ ২মাদক ব্যবসায়ী আটক

সাইবার নিউজ একাত্তর ডেস্ক :

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের এর একটি আভিযানিক দল শনিবার ২৭ জুলাই ২০১৯ ইং ৩.৫৫ ঘটিকায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন মোল্লাপাড়া এলাকায় অপারেশন পরিচালনা করে ১। মোঃ শরিফুল ইসলাম @ আপেল (৩৫), পিতা- মোঃ তোবজুল হোসেন, সাং- বাগডাঙ্গা সুন্দরপুর, থানা- সদর, জেলা- চাঁপাইনবাবগঞ্জ এর হেফাজত হইতে উদ্ধারকৃত (১) ১টি সাদা রংয়ের পলিথিন ব্যাগে ৯টি নীল রংয়ের এয়ারটাইড পলিব্যাগে রক্ষিত সর্বমোট ১৬৮৫ (এক হাজার ছয়শত পঁচাশি) পিচ এ্যাম্ফিটামিনযুক্ত গোলাপী রংয়ের ইয়াবা ট্যাবলেট তার মধ্যে (নীল রংয়ের জীপারযুক্ত ৮টি পলিপ্যাকে মোট ১৬০০পিচ এবং অপর ১টি নীল রংয়ের জীপারযুক্ত পলিপ্যাকে ৮৫পিচ, সর্বমোট ১৬৮৫পিচ ইয়াবা ট্যাবলেট) (২) ১৩,৫০০/- টাকা (৩) একটি মোবাইল (৪) একটি সীম(৫) একটি পালসার মোটর সাইকেল সহ আটক করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে সদর মোডেল চাঁপাইনবাবগঞ্জ থানায় মাদ্রক দ্রব্য ২০১৮ সালের ৩৬(১) সারণির ১০(ক) ধারার মামলা রুজু করা হয়েছে।

অপর দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের এর একটি আভিযানিক দল শনিবার ২৭ জুলাই ২০১৯ ইং ১১.৫৫ ঘটিকায় রাজশাহী মহানগরীর দক্ষিন নওদাপাড়া এলাকায় অপারেশন পরিচালনা করে আসামী মোঃ রুহুল আমিন (৩৫) পিতা- মৃতঃ নূর ইসলাম,সাং- বসুয়া অচিনতলা, থানা- রাজপাড়া, জেলা- রাজশাহী মহানগর এর হেফাজত হইতে বর্ণিত আলামত (১) ২০ টি প্লাষ্টিকের বস্তার ভিতর রক্ষিত সবুজ রংয়ের প্লাষ্টিকের বোতল ভর্তি  দেশী চোলাইমদ যাহার মধ্যে ১৯টি বস্তার মধ্যে  ১৯ ১০০ =১৯০০ বোতল এবং ১টি বস্তায় ৭০ বোতল সহ সর্বমোট ১৯৭০ বোতল দেশী চোলাইমদ (২) নগদ ৫০০/- টাকা (৩) একটি পুরাতন ব্যবহৃত সাদা রংয়ের রঃবষ (রঃ৫২৩১) মডেলের মোবাইল ফোন (৪) একটি মোবাইল (৫) একটি সীম সহ আটক করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানায় ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) সারনীর ২৪ (গ)  ধারার মামলা রুজু করা হয়েছে।

এ ব্যাপারে র‌্যাব-৫ এর এক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা র‌্যাব-৫ এর পক্ষ থেকে মাদক ব্যাবসায়ী, দুর্নীতিবাজ, জঙ্গী সংগঠন, সন্ত্রাসী, চাঁদাবাজ, এলাকার শান্তি বিনষ্টকারীসহ এদের সাথে জড়িত ব্যাক্তিদের চিহ্নিত করার জন্য প্রকাশ্যে ও গোপনে গোয়েন্দা নজরদারী অব্যাহত রেখেছি। বিশেষ করে মাদকের ব্যাপারে ইতিমধ্যে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব-৫) জিরোট্রলারেন্স ঘোষনা করেছে। আমরা মাদক নির্মূলে সর্বাত্তোক চেষ্টা করে যাচ্ছি, মাদককে কোন ভাবেই আর মাথা চাড়া দিয়ে উঠতে দেওয়া হবে না।

সাইবার নিউজ একাত্তর/ ২৮শে জুলাই, ২০১৯ ইং/হাফিজুল

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :