শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১০:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

শিবঞ্জের চাকলা ক্লাব বাজারে দিবালকে যুবককে পিটিয়ে হত্যা

ক্রাইম রিপোর্টার চাঁপাই নবাবগঞ্জ:

শিবগঞ্জের চাকলা বাজারে দিবালকে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে দুস্কৃতিকারীরা, নিহত ব্যক্তির নাম মোঃ রুবেল (২৫) গত মাসের ২৬/০৮/২০১৯ সোমবার সকালে আনুমানিক সকাল ১০:৩০ঘটিকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্তদের নাম হলো ১।সাকিরুল (৫০)পিতা মৃত জহুর মুন্না সাং-চাকলা, ২।রুবেল (৪০) পিতা ইব্রাহিম খোকা,সাং আড়গরা,চাকলা ৩।তৌহিদ (৩৫),পিতা-মোঃ সেফাজুল ৪.মোঃ সেফাজুল (৬০),পিতা মৃত জহুর মুন্না, সাং- চাকলা ৫।ফরহাদ (৩০),পিতা -মোঃ রহমান মুন্সি,সাং- চাকলা, ৬।নেতাউর(৩০)পিতা-মোঃ সেফাজুল, সাং- চাকলা ৭.আতার(৩৫)পিতা-মৃত জহুর,শিবগঞ্জ,জেলা চাঁপাইনবাবগঞ্জ,৮।তসলিম (৬০) এই ৮ জন ব্যক্তি  মৃত রুবেলকে তার নিজ বাসার সামনের একটি বাসা থেকে বের করে ভ্যান গাড়িতে উঠিয়ে রড দিয়ে পেটাতে পেটাতে নিয়ে এনামুল হকের বাগানে নামিয়ে পুনরায় পিটাতে থাকে অভিযুক্ত ৮ ব্যক্তি।

স্থানীয় সূত্রে জানা যায়,অভিযুক্তরা সকলেই জেএমবির সক্রিয় সদস্য এবং তারা সকলেই মাদক মামলার সাথে জড়িত।তাদের নামে শিবগঞ্জ থানায় একাধিক মাদক মামলা রয়েছে বলে জানা গেছে।নাম প্রকাশে অনিচ্ছুক একজন জানায়,রুবেল এক ৫ বছর আগে ডাকাতির সাথে যুক্ত ছিল বললে অভিযোগ করেন স্থানীয় একজন। কিন্তু সরজমিনে যেয়ে জানা যায় সে ৫ বছর আগে ডাকাতি ছেড়ে দিয়ে সাভাবিক জীবন যাপন করছিলেন এমন সময় রুবেল র্যাবের সোর্স হিসেবে কাজ করেন এবং হঠাৎ একদিন মোহ সেফাজুলের বিপুল পরিমান মাদক ধরা পড়ে যার্বের কাছে।

এর সূত্র ধরে তারা রুবেলের উপর নির্মম নির্যাতন চালিয়ে তাকে মেরে ফেলে।নাম প্রকাশে অনিচ্ছুক একজন বলেন,রুবেলকে উঠিয়ে নিয়ে যেয়ে পাসবিক নির্যাতন চালান, রুবেলের দুই হাত -পাঁ গামছা দিয়ে বেধেঁ অভিযুক্ত ৮জন পেটাতে থাকেন এবং এক পর্যায়ে রুবেলের দুই পায়ের মাঝ বরাবর মেরে ফাটিয়ে দেয় এতে ঘটনা স্থলেই রক্ত ক্ষরণ হয়ে মারা যান,এ বিষয়ে শিবগঞ্জ থানায় মামলা করতে গেলে শিবঞ্জ থানার ওসি মামলা নিয়ে রাজি হননি, মৃত রুবেলের পরিবার চাঁপাইনবাগঞ্জের এসপি টি এম মোজাহিদুল ইসলামের কাছ থেকে লিখিত নিয়ে গেলেও শিবগঞ্জ থানার ওসি মামলা রুজু না করে নিহত রুবেলের স্বজনদের ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেন থানা থেকে।

সাইবার নিউজ একাত্তর/ ০৩ সেপ্টেম্বর, ২০১৯ ইং/ আব্দুর রাজ্জাক(রাজু)

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :