বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

শেখ হাসিনার পরামর্শ অনুযায়ী আমার পিতা আওয়ামী লীগের সাথে বেইমানী করেছিল বক্তব্য এমপি শিমুলের

এম ইমরান খান, (চাঁপাইনবাবগঞ্জ) শিবগঞ্জ থেকে : 

শেখ হাসিনার পরামর্শ অনুযায়ী আমার পিতা আওয়ামীলীগের সাথে বেইমানী করেছিল, এমনটায় বক্তব্যের মধ্যে বল্লেন, এমপি শিমুল। শিবগঞ্জ-১ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য ডাক্তার সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি, শনিবার ১৪ই সেপ্টেম্বর ২০১৯ইং দুপুরে বাগবাড়ী ফুটবল মাঠে এক ভিত্তিপ্রস্তরের উদ্বোধন করেন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমার প্রয়াত পিতা মইনুদ্দিন আহমেদ মন্টু ডাক্তার সেই সময় জননেত্রী শেখ হাসিনার কথাতেই আওয়ামীলীগের সাথে বেইমানী করেছিলেন এবং জাতীয় পার্টিতে যোগদান করেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনা আমাকে এত বেশি ভালবাসেন যে আমি গণভবন থেকে দেখা করে উঠার পর আমার হাত ধরে টেনে নিয়ে বসিয়ে বলেন তোমার চাঁপাইনবাবগঞ্জের আমের কি অবস্থা। এমনকি মাননীয় প্রধানমন্ত্রী তাকে ভাল চিকিৎসক হিসেবে চিকিৎসার জন্য ডাকেন, তিনি এও বলেন যে ৩ বছর আগে জননেত্রী শেখ হাসিনা নাকি তার ছেলের নাম রেখেছেন মঈনউদ্দীন। যেটা কেবলমাত্র ভিত্তহীন কথা ছাড়া আর কিছুই না, এরকম বিভিন্ন মন্তব্য দিয়ে প্রধানমন্ত্রীর নামকে ব্যাবহার করে জনসমর্থনের জন্য প্রচার করছেন নেতা-কর্মী শুন্য এই এমপি। যা মোটেও শোভনীয় নয় বলে মন্তব্য করেন বাংলাদেশ আওয়ামীলীগের ত্যাগী নেতা-কর্মীরা।

যারা ছাত্র জীবন থেকে শুরু করে শেষ পর্যন্ত ছাত্রলীগ করেছেন, জীবন বাজি রেখেছেন, তার মধ্যে অনেক মেধাবী ছাত্র ঢাকা বিশ্ববিদ্যালয়ের, ঢাকা মেডিকেল কলেজের, ঢাকা বুয়েটের, ফাস্ট ক্লাস-সেকেন্ড ক্লাস পাওয়া রাজনীতিতে ত্যাগী হিসেবে পরিচিত আছেন। অনেকেই মমতাময়ী মাতা জননেত্রী শেখ হাসিনার জন্য আত্মাহুতি দিয়েছেন, তারাও যে দাবি আজ পর্যন্ত করতে পারে নাই। অথচ যিনি জীবনেও ছাত্রলীগ করেন নাই কখনোই ছাত্রলীগের স্লোগান দেয় নাই, বাবা আওয়ামীলীগ করতেন সেই সুবাদেই আওয়ামীলীগ পরিচয় দেন।পাশাপাশি আওয়ামীলীগের একনিষ্ঠ ত্যাগী মানুষরা মনে করছেন মাননীয় মাতা প্রধানমন্ত্রীকে যে কোন জায়গাতে খাটো করছেন এমপি শিমুল।

ইতি মধ্যেই এমপি শিমুল বিভিন্ন মাধ্যমে অত্র অঞ্চলের পোর্ট-ঘাট, হাট-বাজার, জল-মহলসহ বিভিন্ন জায়গা থেকে চাঁদা তোলার দায়ে জনগনের কাছে বিক্রিত হিসাবে চিহ্নিত হয়েছেন। যা ইতিমধ্যেই চাঁপাইনবাবগঞ্জ, শিবগঞ্জ তথা বিশ্বের অনেক সচেতন নাগরিকরায় টেলিভিশন চ্যানেল, সোসাল মিডিয়াসহ বিভিন্ন গণমাধ্যমের সুবাদে জেনেছেন। যিনারা দীর্ঘদিন ধরে প্রকৃত ভাবেই বাংলাদেশ আওয়ামীলীগের জন্য লড়াই সংগ্রাম করে আসছেন তিনারাই মাতা শেখ হাসিনার ছেলে-ভাই হবার দাবী রাখতে পারেন নাই। অথচ হঠাৎ করে আর্বিভাবকৃত শিমুল ডাক্তার যিনি আওয়ামীলীগের ত্যাগী নেতা-কর্মীদের পর্দারচিত। আজকে সেই ত্যাগী নেতা-কর্মীরায় এমপি শিমুলের কর্মকান্ডে  মনকষ্ট নিয়ে দিনদিন তার কাছে থেকে সরে যাচ্ছেন, এখন যে সকল নেতা-কর্মীদের তার পাশে লক্ষ করা যায়, তারা কিছু সংখ্যক হাইব্রিড আর বাকি গুলো সুবিধা ভোগী।

ইতি মধ্যেই ডাক্তার সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপির শিবগঞ্জের বাগবাড়ী ফুটবল মাঠের ভিত্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠানের বক্তব্যের একটি ভিডিও ক্লিপস সোসাল মিডিয়ায় ব্যাপক সাড়া জাগিয়েছে। বিষয়টি নিয়ে চাঁপাইনবাবগঞ্জ ও শিবগঞ্জের প্রকৃত নৌকার সমর্থক গোষ্ঠীসহ বিভিন্ন মহলে প্রচন্ড সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে। পাশাপাশি তারা গণমাধ্যম কর্মীদের মাধ্যমে বিষয়টি প্রচার করে জননেত্রী মমতাময়ী মাতা মাননীয় প্রধানমন্ত্রীর কঠোর হস্তক্ষেপ কামনা করেছেন।

সাইবার নিউজ একাত্তর/ ১৪ সেপ্টেম্বর ২০১৯ ইং/ আব্দুর রাজ্জাক (রাজু)

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :