সোমবার, ০১ মার্চ ২০২১, ০৩:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ! রংপুরে এক এস আই পুলিশ কর্মকর্তার বাসায় চুরি’ এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা খোয়া আলুর খুচরা মূল্য কেজিতে ৫ টাকা বাড়াল সরকার তানোরে শোক সভা ও দোয়া মাহফিল পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন রংপুরে ঘাঘটের ভাঙ্গনে দিশেহারা নদীর পাড়ের মানুষ

সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তানোরের কাঁমারগা ইউনিয়ন পরিষদের মেম্বার আলাউদ্দিন আটক

আল আমীন (রাজশাাহী) তানোর প্রতিনিধি :

রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য মোঃ আলাউদ্দিন আলী মেম্বারকে বৃহস্পতিবার ৩০শে মে ২০১৯ ইং রাজশাহী সিনিয়র চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদলত (৬) এ আটক করা হয়েছে। আদালত কর্তৃক ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী আলাউদ্দিন রাজশাহী সিনিয়র জুডিসিয়াল আমলী আদালতে জামিন নিতে গেলে এজলাস কক্ষে বিচারক মামলার বিস্তারিত বিষয় উপলদ্ধি করিয়া তার জামিন না মঞ্জুর করেন এবং তাকে আটক করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

অপরদিকে পিতা আলাউদ্দিন মেম্বারের গ্রেফতারের কথা শুনে আসামীর ছেলে উক্ত মামলার ১০ নং আসামী মোঃ বিদ্যুৎ প্রামাণিক (৩২) ও তার সহযোগীরা নিজ বাড়ি থেকে দেশীয় অস্ত্র (রামদা) নিয়ে একই গ্রামের এই মামলার বাদী মৃত: মুলাম মন্ডলের ছেলে মোঃ আব্দুল কাদেরের বাসায় বৃহস্পতিবার দুপুর ২টার দিকে প্রকাশ্য দিবালকে তাকে হত্যার উদ্দেশ্যে তার বাসার বাইরে গিয়ে চিল্লা-চিল্লি করে। তৎক্ষনাত আব্দুল কাদের বিষয়টি আঁচ করতে পেরে তার বাড়ির দরজা-কপাট আটকিয়ে দেয়। বিদ্যুৎ তার লোকজনসহ দরজা বন্ধ পেয়ে বাড়ির বাহিরে থেকেই নানান ধরনের হুমকি ও অসভ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। সেই সময় গ্রামের সচেতন নাগরিক ১। মোঃ ইন্তাজ আলী, পিতা- গমির উদ্দিন, ২। মোঃ ছহির মন্ডল, পিতা- আমির সরর্দার, ৩। মোঃ লবির মন্ডল, পিতা- বজের মন্ডল, ৪। মোঃ ইসমাইল হোসেন, পিতা- দশো, ৫। মোঃ মইনুল ইসলাম, পিতা- ইসমাইল হোসেন ও স্থানীয় গ্রাম পুলিশ (চৌকিদার) সহ গ্রামের লোকজন মিলে তাদেরকে থামিয়ে দেয় এবং সেখান থেকে তাদেরকে সরিয়ে নিয়ে যায়।

এলাকার একাধিক ব্যাক্তির সাথে সরজমিনে কথা বলে জানা যায়, আসামী আলাউদ্দিন আলী মেম্বার একজন সন্ত্রাস প্রকৃতির ব্যাক্তি। সে তার স্থানীয় পেশী শক্তির দ্বারা অর্থের বিনিময়ে যে কোন আইন বিরোধী কাজ করতে একচুল পরিমানও পিছু-পা হয় না। সে এলাকার জনপ্রতিনিধি হওয়ায় ক্ষমতার দাপটে বিভিন্ন অপকর্ম করে পার পেয়ে যায়।

এই মামলার বিষয়ে বাদী মোঃ আব্দুল কাদের, পিতা- মৃত: মুলাম মন্ডল, সাং- মালশিরা, থানা- তানোর, জেলা- রাজশাহী বলেন, বিগত ১৪ মার্চ ২০১৯ ইং বৃহস্পতিবার বেলা আনুমানিক ১১টার দিকে পূর্ব শত্রæতার জের ধরে পরিকল্পিতভাবে বে-আইনি জনতায় দলবদ্ধ হইয়া, বাঁশের লাঠি, লোহার রড, সাবল, ফার্সি, হাঁসুয়া, চাইনিজ কুড়াল, বেলট ইত্যাদি দেশীয় মারাত্মক অস্ত্রে সস্ত্রে সু-সজ্জিত হয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে ধাওয়া করলে আমি প্রাণ ভয়ে দৌড়ে আমার বাসায় প্রবেশ করি। সেই মহুর্তে আমার পিছু পিছুই আমার বাড়িতে প্রবেশ করে আমাকে হত্যার উদ্দেশ্যে আলাউদ্দিন মেম্বারের হুকুমে মামলার উল্লেখিত ৫ নং আসামী মোঃ দেলোয়ার আমার মাথায় পাসলি দ্বারা দুইটা কোপ দিলে আমি সেই মহুর্তে জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যায়। এবং সেই সময় ৬-৭ নং আসামী হাসান ও আফজাল তাদের হাতে থাকা বাঁশের লাঠি দ্বারা আমাকে অজ্ঞান অবস্থাতেই পিটাতে থাকে। পরবর্তীতে আমার স্ত্রী মঞ্জুয়ারা চিৎকার করে আমাকে বাঁচাতে আগাইয়া আসিলে ১ নং আসামী আলাউদ্দিনের হাতে থাকা লোহার সাবল দ্বারা তাকেও হত্যার উদ্দেশ্যে মাথা লক্ষ করিয়া আঘাত করিলে উক্ত আঘাত হাত দিয়া ঠেকাইলে আমার স্ত্রীর বাম হাতের কনুইয়ের নিচে লাগিয়া হাড় ভাঙ্গিয়া গুরুত্বর যখম হয় এবং হাড় বের হয়ে হাত ঝুলিয়া যায়। আমার স্ত্রী মাটিতে পড়িয়া গেলে ২ নং আসামী সুজাত মুঞ্জুয়ারাকে টানা হেঁচড়া করিয়া অমানবিকভাবে বিবস্ত্র করিয়া ফেলে, বাড়ি থেকে তাকে বের করতে না পেরে আবারো ২-৩ নং আসামী সুজাত ও মজিবর তাদের হাতে থাকা বেলট দ্বারা তার শরীরের নিচের দিকে থেতলানো জখম করে। পার্শ্বের গ্রাম থেকে আমার শশুর লোক মুখে আমরা হয়ত বা মারা গিয়েছি  এহেন সংবাদ পাইয়া তৎক্ষনাত শালক ও শাশুড়ীসহ আমার বাড়িতে আসিলে তাদের উপরেও চড়াও হইয়া আলাউদ্দিনের হুকুমে মামলার ১৩ নং আসামী আব্দুল আজিজ আমার শশুরের মুখের সামনের দিকে বাড়ি মারে তৎক্ষনাত বাম পাশের চোখের নিচে ফেটে গিয়ে রক্তাক্ত যখম হয় বর্তমানে তিনি বাম চোখে ঠিক মত দেখতে পান না। সর্বশেষ আমার গরু বিক্রির ৮০,০০০/- (আশি হাজার) টাকা সুকেচের ড্রয়ার ভাঙ্গিয়া ৪ নং আসামী জুয়েল চুরি করিয়া নেই এবং বাড়ির বিভিন্ন আসবাবপত্র ও ইটের প্রাচীর ভাঙ্গিয়া সর্বোমোট ২,৬০,০০০/- (দুই লক্ষ ষাট হাজার) টাকার ক্ষতি সাধন করে বলে তিনি জানান।

গ্রেফতারের বিষয়টি বাদী পক্ষের অ্যাডভোকেট মোঃ মাসুদ রানা নিশ্চিত করে বলেন, আমি গত বৃহস্পতিবার ৩০শে মে ২০১৯ ইং রাজশাহী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে উপস্থিত হয়ে মামলার ১ নং আসামী আলাউদ্দিন মেম্বারের জামিনের বিরোধীতা করি এবং বিচারককে বোঝাতে সক্ষম হলে বিচারক তার জামিন আবেদন না মঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :