মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

স্বাধীনতা ফুটবল টুর্নামেন্টের খেলায় বিজয়ী নাকইল ক্লাবকে পুরস্কার তুলে দিলেন চিত্র নায়িকা মাহি

ইমরান হোসাইন, নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীর তানোরে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে শেষ হয়েছে নায়িকা মাহির ‘স্বাধীনতা ফুটবল টুর্নামেন্ট’ নামক ফুটবল খেলা। মুজিব শতবর্ষ উপলক্ষ্যে দেশের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহির উদ্যোগে দুইদিন ব্যাপী এ খেলায় নাকইল স্পোটিং ক্লাব বিজয় অর্জন করেছেন। বৃহস্পতিবার ৫ মার্চ ২০২০ ইং বিকেল সাড়ে ৫টায় শুরু হয় ফাইনাল খেলা। সন্ধ্যা পর্যন্ত কোন দল গোল দিয়ে খেলা শেষ করতে পারেনি। তবুও খেলায় লড়াই হয় দর্শকের নজর কাড়ার মত। ফলে রেফারীর সিদ্ধান্তে ট্রাইবেকারে শূন্য এক গোলে খেলা শেষ হয়। এক গোল বেশি দিয়ে বিজয় ছিনিয়ে নিয়েছেন চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার নাকইল স্পোটিং ক্লাব।

খেলা পরিচালনা কমিটির উদ্যোগে ও নায়িকা মাহির পক্ষ থেকে ক্লাবটিকে পুরুস্কার হিসেবে দেয়া হয় একটি হিরো মটরবাইক। আর রানার-আপ হিসেবে দ্বিতীয় পুরুস্কার পেয়েছেন রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাঁকনহাট ক্লাব। তাদের পুরুস্কার হিসেবে দেয়া হয় ওয়ালটন ফ্রিজ। খেলাটির আয়োজন করেছেন মুন্ডুমালায় মাহির গড়া নামের একটি অরাজনৈতিক উন্নয়ন মূলক স্বেচ্ছাসেবক সংগঠন (স্বপ্ন)।

উদ্বোধন শেষে চিত্রনায়িকা মাহি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন কাহিনী পড়ে ও শোনে তার প্রতি আমার অনুপ্রেরনা জেগেছে। তিনি যুবক বয়সে খেলার প্রতি অতি আগ্রহী ছিলেন। তাই মুজিব শতবর্ষ উপলক্ষে তিনি জাতির জনকের স্মৃতি হিসেবে কিছু একটা করতে চান। সেজন্য তিনি এ টুর্নামেন্টের আয়োজন করেছেন।

স্থানীয় একাধিক সুত্রে জানা যায়, নায়িকা মাহির নানা-নানীর বাড়ি রাজশাহীর তানোর উপজেলায়। এ সুবাদেই মুজিববর্ষ উপলক্ষেমাহি তার নিজ উদ্দ্যোগে ‘স্বাধীনতা ফুটবল টুর্নামেন্ট’ খেলার আয়োজন করেন। মুন্ডুমালা পৌর এলাকার ফজর আলী মোল্লা ডিগ্রি কলেজ মাঠে খেলাটি অনুষ্ঠিত হয়। এ উপলক্ষ্যে ভিন্নরুপে সাজানো হয় খেলার মাঠ। ফলে খেলাকে ঘিরে ওই এলাকায় উৎসবের আমেজে হাজার হাজার দর্শকের সমাগম ঘটে। দুদিন ব্যাপী এ খেলায় ১৬টি টিম অংশ নেয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :