রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৩৮ দিন পর শিশু’র লাশ উদ্ধার লুটপাট-দুর্নীতি রুখতে মুক্তিযুদ্ধের পুনর্জাগরণের ডাক কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীর তানোরে আলুর জমিতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান’ পাইলট আহত অপর প্রশিক্ষণার্থী অক্ষত ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার-৪২ বিজিবির চলমান মাদক বিরোধী অভিযানে গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইন উদ্ধার যুবক আটক রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুর্নামেন্ট’র খেলা শুরু র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল’ ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগজিনসহ ০১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার মোহনপুরে পূজা মন্দিরের নিরাপত্তায় কাজ করছে সশস্ত্র আনসার সদস্যরা রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই কর্তৃক নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ!

১২৩ দিনে ঝরল ১১৮৯ প্রাণ: স্কুলছাত্র শিশুসহ সড়কে নিহত ১১

সাইবার নিউজ একাত্তর ডেস্ক :

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত হয়েছেন। এর মধ্যে বরিশালে স্কুলছাত্র, লালমনিরহাটের আদিতমারীতে শিশুসহ ২ জন, বগুড়ায় স্বামী, পিরোজপুরের নাজিরপুর ও ভোলার চরফ্যাশনে ২ শিশু, সিরাজগঞ্জের এনায়েতপুরে যুবক, গাজীপুরের পূবাইলে ইজিবাইক চালক এবং গাজীপুরে ২ ও সিলেটে ১ মোটরসাইকেল আরোহী প্রাণ হারিয়েছেন। এ ছাড়া মুন্সীগঞ্জের সিরাজদিখানে ২০ বাসযাত্রী আহত হয়েছেন। এ নিয়ে ১২৩ দিনে প্রাণ গেল ১ হাজার ১৮৯ জনের। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

গাজীপুর : গাজীপুর সিটি কর্পোরেশনের ঝাজর এলাকায় ট্রাকের ধাক্কায় নিহত দুই মোটরসাইকেল আরোহী হলেন গাছা থানার বসুরা পূর্বপাড়া এলাকার জুয়েল চৌধুরীর ছেলে রুবেল চৌধুরী (২৫) ও চট্টগ্রামের রাউজানের বাবুল মিয়ার ছেলে সাদ্দাম হোসেন (২৪)। সম্পর্কে তারা মামাতো-ফুপাতো ভাই। বিকাল তিনটার দিকে সাদ্দাম ও রুবেল ঢাকা বাইপাস মহাসড়ক দিয়ে পূবাইল থেকে মোটরসাইকেলযোগে ভোগড়া বাইপাসের দিকে আসছিলেন। ঝাজর এলাকায় এসে পৌঁছলে একটি অজ্ঞাত গাড়ি তাদের চাপা দিয়ে পালিয়ে যায়।

বরিশাল : বরিশালে ট্রাকচাপায় নিহত স্কুলছাত্র সৌরভ মল্লিক (১৩) নলছিটির রাজনগর এলাকার আবদুল কুদ্দুস মল্লিকের ছেলে ও স্থানীয় স্কুলের ৫ম শ্রেণির ছাত্র। বৃহস্পতিবার সন্ধ্যায় বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জ বোয়ালিয়া বাজারে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা ট্রাকটিকে আটক করে পুলিশে দেয়।

লালমনিরহাট : আদিতমারীতে পিকআপের ধাক্কায় নিহতরা হচ্ছে- ভাদাই ইউনিয়নের ভেটেশ্বর গ্রামের আলাল উদ্দিনের ছেলে রিফাত হোসেন (৯) ও পলাশী ইউনিয়নের নামুড়ি গ্রামের পল্লী চিকিৎসক আজাদ (৪৪)। দুর্ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন। শুক্রবার বিকাল ৩টার দিকে ফায়ার সার্ভিস অফিস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পিকআপ ভ্যানটি হঠাৎ ব্রেক ফেল করে বাইসাইকেল, অটোরিকশা ও মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাইসাইকেলে থাকা রিফাত ও মোটরসাইকেলে থাকা আজাদ নিহত হন।

বগুড়া : বগুড়ায় ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের ধাক্কায় নিহত সোহেল হোসেন (৪০) স্ত্রী ফারজানকে শিক্ষক নিবন্ধন পরীক্ষা দিতে নিয়ে এসেছিলেন। দুর্ঘটনায় তার স্ত্রী আহত হয়েছেন। শুক্রবার সকালে শহরতলির মানিকচক এলাকায় দ্বিতীয় বাইপাস মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। সোহেল জয়পুরহাটের কালাই উপজেলার পাঁচগ্রামের মাওলানা সোলায়মান ফকিরের ছেলে। তিনি মোলামগাড়ি উচ্চ বিদ্যালয়ের লাইব্রেরিয়ান।

নাজিরপুর (পিরোজপুর) : নাজিরপুরে মোটরসাইকেলের ধাক্কায় নিহত এমরান হোসেন (৬) বড় বুইচাকাঠী গ্রামের ওবায়দুল হেসেনের ছেলে। সে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার কবিরাজ বাড়ি থেকে নিজ বাড়ির দিকে হেঁটে যাচ্ছিল। পথে একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে রাস্তায় ছিটকে পড়ে। এ সময় অন্য একটি অটোভ্যান তাকে চাপা দেয়। রাতে খুলনায় হাসপাতালে তার মৃত্যু হয়।

চরফ্যাশন (দক্ষিণ) : চরফ্যাশন পৌর সভার ৩নং ওয়ার্ডের দক্ষিণ ফ্যাশন গ্রামে বোরাকচাপায় নিহত প্রথম শ্রেণির ছাত্রী আনিশার (৭) বাবার নাম ইউসুফ। শুক্রবার সকাল সাড়ে ১০টায় ওই গ্রাম থেকে শিশুটি বাজারে আসছিল। পথে সে সড়ক পার হওয়ার সময় বোরাকের নিচে চাপা পড়ে।

চৌহালী (সিরাজগঞ্জ) : এনায়েতপুর থানার খামারগ্রামে সিএনজি ও ব্যাটারিচালিত অটোভ্যানের সংঘর্ষে নিহত যুবকের নাম রুহুল আমিন (২৪)। তিনি খুকনী ইউনিয়নের সোনাতলা গ্রামের সাইদুর রহমানের ছেলে। দুর্ঘটনায় আরও ৬ জন আহত হয়েছেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রুহুল আমিনের মৃত্যু হয়।

সিলেট : সিলেট নগরীতে লরিচাপায় নিহত মোটরসাইকেল যাত্রী মোহন মিয়া (৩০) মৌলভীবাজার জেলার কুলাউড়ার আলীনগর গ্রামের বাসিন্দা। তিনি পেশায় নির্মাণ শ্রমিক। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে নগরীর সোবহানীঘাট পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে। নিহতের স্ত্রী সিলেট কোতোয়ালি মডেল থানায় মামলা করলে লরিচালক ও হেলপারকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

পূবাইল (গাজীপুর) : গাজীপুর সিটির পূবাইলে ইজিবাইক ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে নিহত ইজিবাইক চালকের নাম বাবুল (৩৮)। শুক্রবার সকাল সাড়ে ১০টায় মেট্রো থানার টঙ্গী-কালীগঞ্জ হাইওয়ের মাঝুখান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বাবুল মিয়া কিশোরগঞ্জ জেলার হোসেনপুর থানার পূর্ব দিপেস্বর গ্রামের আফসার উদ্দিনের ছেলে। তিনি টঙ্গীর শিলমুন এলাকার রাজ্জাক মিয়ার বাসায় ভাড়া থেকে ইজিবাইক চালাতেন।

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) : সিরাজদিখানের ঢাকা-মাওয়া মহাসড়কে গাংচিল পরিবহনের যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে অন্তত ২০ যাত্রী আহত হয়েছেন। শুক্রবার দুপুর ১টার দিকে মহাসড়কের নিমতলা রামেরখোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

খন্দকার ভবন তানোর থানার মোড় প্রাইমারী স্কুল সংলগ্ন তানোর, রাজশাহী থেকে প্রকাশিত। মোবাইল: ০১৭১৫-২৯৭৫২৪, ০১৭১৬-৮৪৪৪৬৫, ০১৯২০-৪৪০১১২ E-mail: cbnews71@gmail.com Web: www.cybernews71.com Facebook: www.facebook.com/cbnews71 www.twitter.com/CyberNews71 Youtube: //www.youtube.com/cbnews71

© কপিরাইট : খন্দকার মিডিয়া গ্রুপ

 বাল্যবিবাহ রোধ করুন, মাদক মুক্ত সমাজ গড়ুন।

ব্রেকিং নিউজ :